খোঁপা খোল যদি
- তিরোহিত ধানিকা ১৭-০৫-২০২৪

চুলের খোঁপা যেমন আছে
তেমন করে রাখো
মেঘকালো চুল ছড়িয়ে কেন
সূর্যটাকে ঢাকো ।


প্রখর রোদে একটু পুড়ুক
তোমার বদন খানি
তাতে তোমার রুপের ছটা
কমবে না এক কানি ।


সূর্যের সাথে আড়ি করে
খোঁপা খোল যদি
এই পৃথিবী আলোহীনতায়
ভুগবে নিরবধি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।